জাতির জনক বঙ্গবন্ধু চরিত্রে মঞ্চে অভিনয় করবে শুভ

0
63

বিনোদনঃ মডেলিং দিয়ে শোবিজ জগতে যাত্রা আরিফিন শুভর। এরপর নাটক-টেলিফিল্মের পর্দা জয় করে আসেন চলচ্চিত্রে। এখানেও নিয়মিত রেখে চলেছেন অভিনয়ের সুনিপুণ স্বাক্ষর। ক্যামেরার সামনে এতো দিন অভিনয় করলেও মঞ্চে অভিনয়ের সুযোগ হয়নি এ অভিনেতার। তবে এবার সেই আকাঙ্খার অবসান ঘটতে যাচ্ছে। প্রথমবারের মত মঞ্চে অভিনয় করতে যাচ্ছেন শুভ। চমকটা এখানেই শেষ হয়। আরও বড় চমক হচ্ছে মঞ্চে তিনি যে চরিত্রে অভিনয় করবেন সেটা!

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চরিত্রে অভিনয় করবেন তিনি। বিষয়টি নিয়ে দারুণ উচ্ছ্বাসিত শুভ। তিনি জানান, মঞ্চে কখনো অভিনয় করিনি। তারপরও দেশের এত গুণী মঞ্চ অভিনেতাদের ভীড়ে আমাকে বেছে নেওয়ার কারণে সত্যিই অনেক ভালো লাগছে। এছাড়া বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করতে যাচ্ছি, এর চেয়ে বড় প্রাপ্তি আর কী হতে পারে?

আগামী ১৩ মে অস্ট্রেলিয়ার সিডনি এএনজেড স্টেডিয়ামে একটি আয়োজনে মঞ্চস্থ হবে ‘আই অ্যাম দ্য ফাদার’ শীর্ষক নাটকটি। এতে বঙ্গবন্ধু ছাড়াও বিশ্বের আরও তিন জন নেতার গল্পও উঠে আসবে। এরা হলেন-কিউবার ফিদেল কাস্তো, ভারতের মহাত্মা গান্ধী ও আমেরিকার আব্রাহাম লিংকন। এই তিন নেতার সঙ্গে বঙ্গবন্ধু হয়ে বাংলাদেশের মুক্তিযুদ্ধ নিয়ে কথা বলবেন শুভ। এই আয়োজনটি করছে বঙ্গবন্ধু কাউন্সিল অস্ট্রেলিয়া।

একটি উত্তর দিন