টিএসসিতে ডিপ্লোমা কোর্স অব্যাহত রাখতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি

0
26

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে (টিএসসি) ডিপ্লোমা কোর্স বন্ধে বেসরকারি পলিটেকনিক মালিকদের একাংশ হাইকোর্টে রীটের প্রতিবাদে উপজেলা সদরে অবস্থিত সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের শিক্ষার্থীরা রোববার (১৮ই জুন)  দুপুরে বিক্ষোভ মিছিল করে। বিক্ষোভ মিছিল শেষে তারা উপজেলা নিবার্হী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করে।

এসময় তাদের বিক্ষোভ মিছিলটি উপজেলা সদরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিন শেষে সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখে শাহ পরান,স্মৃতি আক্তার,তন্ময় সুত্রধর, অভিমন সুত্রধর, ঝিলিক প্রমুখ।

ইলেকট্রিক্যাল টেকনোলজির ছাত্র শাহ পরান বলেন, বর্তমান সরকার ৬৪টি টেকনিক্যাল স্কুল ও কলেজে ডিপ্লোমা ইন ইঞ্জনিয়ারিং কোর্স চালু করে দেশের প্রতিটি আনাচে কানাচে কারিগরি শিক্ষা পৌছে দিয়েছে, গরীব মেধাবীদের কারিগরি শিক্ষা গ্রহনের পথ উম্মুক্ত করেছে।

কম্পিউটার টেনোলজির ছাত্রী ঝিলিক বলে, প্রাইভেট পলিটেকনিকে লাখ লাখ টাকা ব্যয় করে পড়ার মতো সামর্থ সকলের নেই। আমরা সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে নাম মাত্র খরচে পড়তে পেরেছি। প্রাইভেট ব্যবসায়ীরা নিছক ব্যবসায়ী স্বার্থে টিএসসিতে ডিপ্লোমা কোর্স বন্ধের জন্য ষড়যন্ত্র করছে, মামলা করে হয়রানী করছে, আমরা এর তীব্র প্রতিবাদ জানাই।

বক্তারা টিএসসিতে ডিপ্লোমা কোর্স অব্যাহত রাখতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে।

 

একটি উত্তর দিন