তাহসান-মিথিলার সম্পর্কে নতুন মোড়!

0
42
Want create site? Find Free WordPress Themes and plugins.

শোবিজ জগতের বেশিরভাগ সম্পর্ক (সবার ক্ষেত্রে নয়) হয় বেশ ঠুনকো। সে হিসেবে এক দশকেরও বেশি সময় এক সঙ্গে সফলভাবে পার করেছিলেন তাহসান-মিথিলা। সবার কাছে তারা পরিচিত ছিলেন সফল জুটি হিসেবে। অনেকেই তাদের জুটিকে অনুপ্রেরণা হিসেবে নিয়েছেন। কিন্তু তাদের বিচ্ছেদের ঘটনায় বেশিরভাগই হতাশ। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ক্ষোভ লুকিয়ে রাখতে পারেননি অনেকেই।

তাহসান ও মিথিলা ২০০৬ সালে ৩ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু তাদের পরিচয় হয় তারও বেশ কয়েক বছর আগে। পরিচয় থেকেই প্রেম-পরিণয়। গত বৃহস্পতিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের ঘোষণা দেন তাহসান-মিথিলা। তাহসানের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাসের মাধ্যমে সে ঘোষণা আসে। এ নিয়ে সংবাদমাধ্যমগুলোতেও হইচই পড়ে যায়। পরে তারা নিজেরাও বিভিন্ন সাক্ষাৎকারে বিচ্ছেদের বিষয়ে বিস্তারিত তথ্য দিয়েছেন।

তবে গতকাল শুক্রবার থেকে তাহসানের ফেসবুক থেকে বিচ্ছেদ সংক্রান্ত সেই পোস্টটি মুছে ফেলা হয়েছে। ২ জুলাইয়ের পর তাহসানের ফেসবুকে আর কোনো পোস্ট দেখা যাচ্ছে না। অনেকেরই দাবি, সিদ্ধান্ত বদলাচ্ছেন তাহসান-মিথিলা। তারই প্রাথমিক পদক্ষেপ হিসেবে পোস্টটি মুছে দেয়া হয়েছে। অর্থ্যাৎ নতুন মোড় নিতে যাচ্ছে তাদের সম্পর্ক।

 

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

একটি উত্তর দিন